1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এম এ রশিদ এর সহধর্মিণী'র সুস্থতা কামনায় খান মাসুদের উদ্যোগে মসজিদে মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

এম এ রশিদ এর সহধর্মিণী’র সুস্থতা কামনায় খান মাসুদের উদ্যোগে মসজিদে মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ এর সহধর্মিণী রোকেয়া সুলতানার সুস্থতা কামনায় মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 
মঙ্গলবার (১৬ নভেম্বর) বাদ মাগরিব বন্দর বেবীস্ট্যান্ড গাউসুল আজম জামে মসজিদে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদের উদ্যোগে  এ দোয়া অনুষ্ঠিত হয়।

 
বেগম রোকেয়া সুলতানার পরিপূর্ণ সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন বেবীস্ট্যান্ড গাউসুল আজম জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবু সুফিয়ান আল-কাদেরী।


এসময় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ বন্দর থানা কমিটির আহবায়ক মোঃ মাসুম আহমেদ, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ শেখ মমিন,আরিফুল ইসলাম হিরা,বাপ্পি পাঠান,বাবু মোল্লা,মোঃ পারভেজ, মোঃ ফরিদসহ মুসুল্লিগণ।
প্রসঙ্গতঃ বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ এর  সহধর্মিণী রোকেয়া সুলতানা হঠাৎ অসুস্থ হোন। গুরুতর অবস্থায় তাঁকে ঢাকা ইউনাইটেড হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। 


শনিবার (১৩ নভেম্বর) তাঁর করোনা পজিটিভ হয়।পরে তার অবস্থা অশষ্কাজনক হলে তাকে আইসিইউতে রাখা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায় । দীর্ঘ বছর সংসার জীবনে স্ত্রী’র এমন কঠিন অবস্থায় অনেকটাই ভেঙে পরেছেন একাত্তরের বীর এই সেনা। তাঁর স্ত্রী’র সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL