1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
একটি নাশকতার মামলায় জামিন নিয়েছেন আড়াইহাজার বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩২ নেতাকর্মী - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

একটি নাশকতার মামলায় জামিন নিয়েছেন আড়াইহাজার বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩২ নেতাকর্মী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২০১৮ সালে আড়াইহাজার থানার দায়েরকৃত একটি নাশকতার মামলায় জামিন নিয়েছেন আড়াইহাজার বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩২ নেতাকর্মী। মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে জামিন নেন তারা। মামলা নং ২০(১২)১৮।


আসামী পক্ষের আইনজীবী মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান জানান, ২০১৮ সালে আড়াইহাজার থানার দায়েরকৃত একটি নাশকতার মামলায় অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালত থেকে বিএনপির অঙ্গসংগঠনের ৩২জন নেতাকর্মী জামিন নিয়েছেন।


 আসামীদের মধ্যে রয়েছেন আড়াইহাজার থানার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ আলী ভুইয়া,আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য জুয়েল আহমেদ,বিশনন্দি বিএনপির সাবেক সভাপতি মুজিবুর ভুইয়া,হাজী মাসুদসহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL