1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উকিল পাড়া জামে মসজিদে ফুল বাগান ও গেট উদ্বোধন করলেন আনোয়ার হোসেন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

উকিল পাড়া জামে মসজিদে ফুল বাগান ও গেট উদ্বোধন করলেন আনোয়ার হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়া জামে মসজিদ ফুল বাগান ও গেইট উদ্বোধন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। 
সোমবার (৮ নভেম্বর) বাদ আসর এই ফুল বাগান ও গেইট উদ্বোধন করেন তিনি।


উদ্বোধনকালে আনোয়ার হোসেন বলেন, জীবনে কিছু ভালো কাজ করে যেতে পারলে মৃত্যুর পর ভালো কিছু পাবো। মসজিদ আমাদের ইবাদতের স্থান। এই উকিলপাড়া জামে মসজিদের ঐতিহ্য রয়েছে। রেলওয়ে উচ্ছেদের পর সামনে জায়গা দখলে হয়ে গিয়েছিল।

সেগুলো মসজিদ কমিটি উদ্ধার করে সাময়িক ব্যবস্থা করে। পরে কমিটির লোকজন আমাকে মসজিদের প্রধান ফটকটি সৌন্দর্য্যবর্ধন করার জন্য আসে। পরে জেলা পরিষদের অর্থায়নে এই মসজিদের গেইট, বিভিন্ন ফুলের বাগান নির্মাণ করা হয়। ভোরে গাছগুলো দেখতে খুব সুন্দর লাগে। নামাজ পড়তে আসলে দেখতে পায়।


এসময় উপস্থিত ছিলেন,  জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, উকিলপাড়া জামে মসজিদের উপদেষ্টা ও সাবেক নাসিক প্যানেল মেয়র, ১৪ নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মনিরুজ্জামান মনির, কমিটির সভাপতি নূর মোহাম্মদ, সেক্রেটারি আব্দুর সবুর খান সেন্টু, যুগ্ম সম্পাদক হাজী ইয়াসিন লিটন, সহ সভাপতি মকবুল হোসেন, সদস্য কামাল হোসেন, হাজী শহিদ সহ মুসল্লীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL