1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমাজে ঐক্যবদ্ধভাবে থাকলে সমাজে পরির্বতন আসবে: রুহুল আমিন - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সমাজে ঐক্যবদ্ধভাবে থাকলে সমাজে পরির্বতন আসবে: রুহুল আমিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে নাসিক ৮নং ওয়ার্ড পশ্চিম আইলপাড়া যুবসমাজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠানে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আপনরা যে দায়িত্ব দিয়েছেন আমি সেই দায়িত্ব পালন করার চেষ্টা করেছি।

আমি এজন কাউন্সিল হিসাবে সেই দায়িত্ব পালন করতে পেরেছি কাউন্সিলর না হলে তা করতে পারতাম না। আমি কাউকে ছোট করে দেখি না। সমাজে একজন চা বিক্রি করে তাকেও আমি ছোট করে দেখি না। আমরা সকলেই মানুষ। হতে পারে একজন অনেক ধনী অন্যজন অনেক গরিব সবাই আমরা মিলে থাকতে চাই। কিন্তু সবার উপর আমরা মানুষ, যদি আমরা মানুষ হিসাবে মিলে থাকতে না পারি তাহলে ঐ খানে মনুষ্যত্ব থাকে না।

তাই সবার আগে মনুষ্যত্ব থাকতে হবে বিভেগ থাকতে হবে। আমরা ধনী গরিব সমান ভাবে থাকতে চাই যে যার অবস্থানে সমাজে ঐক্যবদ্ধভাবে থাকলে সমাজে পরির্বতন আসবে।শুকবার( ৫ নভেম্বর) সন্ধ্যায় আইলপাড়া আলী আহম্মদ চুনকা ঈদগাহ মাঠে আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে নাসিক ৮নং ওয়ার্ড পশ্চিআইলপাড়া যুবসমাজের উদ্যোগে।

কাউন্সিলর রুহুল আমিন পক্ষে নির্বাচন প্রস্ততি মূলক সভা অনুষ্ঠানে  ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহল আমিন এসব বলেন। তিনি আরো বলেন আপনরা ঊন্নায়নে কথা বললেন এই উন্নয়ন কে করে যাচ্ছে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য অক্লান্ত পরিশ্রম  দিন রাত  কাজ করে যাচ্ছে। প্রধামন্ত্রীর নির্দেশে আমরা যারা স্থানীয় সরকার পর্যায় আমরা যারা কাজ করছি তার উন্নায়নের সহযোগি হিসাবে কাজ করে যাচ্ছি।

ঠিক তেমনি ভাবে মেয়র ডা. মেয়র আইভি এই শহর নিয়ে ভাবেন এই ওয়ার্ডকে নিয়েও ভাবেন । এই আসনের এমপি শামীম ওসমান তিনিও কাজ করে যাচ্ছেন। জলাবদ্ধাতা দুর করার জন্য কাজ করে যাচ্ছেন। প্রতিটির জন প্রতিনিধি উন্নায়নে কাজ করে যাচ্ছেন। আগামীতে সিটি করপোরেশনের মূল কাজ হচ্ছে খাবার পানি উন্নায়নে। পানির কলের মত সিদ্ধিরগঞ্জে একটি ওয়াটার প্লান্ট তৈরি করার জন্য মেগা প্রকল্প করার বাস্তবায়ন করার জন্য কাজ করছে। 

এসময় আলোচনা সভায় আগামী নাসিক নির্বচানে কাউন্সিলর হিসাবে জয়লাভ করার আশ্বাস দেন।  ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে আগত এলাকাবাসীরা। এসময় এলাকাবাসী তার (কাউন্সিলর রুহুল)  পর পর দুইবার নির্বাচন জয় লাভ করার পর  উন্নায়নে কার্যক্রম ধারাবাহিকতায় থাকায় এলাকাবাসী তাকে আসন্ন নাসিক নির্বচানে  কাউন্সিলর হিসাবে জয় লাভ করার আশ্বাস দেন। 

এই সময় উপস্থিত ছিলেন নতুন আইলপাড়া পঞ্চয়াত মাদবর ইসমাইল মাদবর, নতুন আইলপাড়া সমাজ কল্যান কমিটির সভাপতি মাহাতাব হোসেন, বায়তুল ফালাহা জামে মসজিদের সভাপতি আবু মুছা, প্রমুখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL