নারায়নগন্জ জেলার সর্বস্তরের সরকারি কর্মচারীদের কল্যাণ কামনায় বিশেষ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগন্জ জেলার সর্বস্তরের সরকারি কর্মচারীদের কল্যাণ কামনায় বিশেষ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। বুধবার (৩রাা নভেম্বর) সন্ধ্যা ৬ টায় চানমারী ফরিদা বিল্ডিং  চাষারায় বাংলাদেশ সরকারী কর্মচারী সম্নয় পরিষদ ও বাংলাদেশ চতুর্থ শ্রেনী সরকারী কর্মচারী সমিতি নারায়নগন্জ জেলা শাখার আয়োজনে  সংগঠনের প্রধান কার্য্যলয়ে এ কর্মসূচী পালিত হয়। এ সময় সংগঠনের সহ সভাপতি মোঃ বদিউজ্জামাল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সাউদ নুর – এ- শফিউল কাদেরের সঞ্চালনায় প্রধান অতিথির  বক্তব্যে বাংলাদেশ কর্মচারী সম্নয়  পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা কর্মচারী সম্নয় পরিষদের  সভাপতি  প্রানকৃষ্ণ চন্দ চন্দ্র বলেন দাবি দাওয়া আদায়ে আগে নিজ ঘড়ের লোকজন কে জানাতে হবে।

তিনি আরও বলেন সংগঠনের কাজে প্রবিনদের পাশা পাশি নতুনদের কাজ করার সুযোগ তৈরী করে দিতে হবে। এবং স্বার্থনেসিদের পরিত্যাগ করতে হবে। যে ভাবে নিত্যপ্রজনিয় দ্রবের মূল্য বেড়ে যাচ্ছে তাতে চতুর্থ শ্রেনী কর্মাচারীদের সাংসারিক ব্যায় মেটানো খুবই কষ্টদায়ক। আপনাদের ন্যায় সংঙ্গত দাবীর প্রতি আমি একমত পোষন করছি। আমি সংগঠনের অভ্যান্তরিন তিনটি দাবী বাস্তবায়ন করতে দ্রুত ব্যাবস্হা গ্রহন করবো। আমাদের কে খেয়াল রাখতে সংগঠনের কর্মচারীদের দাবী  আদায় করতে যেয়ে যেনো কারো সম্মানহানী না করি। আমরা ঐক্যবদ্ধ থাকলে সব কিছু করা সম্ভব হবে।

এই সংগঠনে যেনো কনো কুচক্রিমহল ব্যাক্তি সার্থ চরিতার্থ করার জন্য প্রবেশ করতে না পারে। বিশেষ অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব খন্দকার ফিরোজ হোসেন  বলেন আমাদের দাবী দাওয়া আদায় করতে হলে ঐক্যবদ্ধ হতে হবে এবং সরকারি কর্মচারীদের মধ্যে যারা ভালো লোক আছে তাদের নিয়ে কাজ করতে হবে। তিনি আরও বলেন বর্তমানে যে ভাবে নিত্যপ্রজনিয় দ্রব্যমূল্যোর দাম বৃদ্ধি পাচ্ছে তাতে করে আমরা চতুর্থ শ্রেনী কর্মচারীরা দুর্বিস্বহ জিবন যাপন করছি। এর কারন হচ্ছে বেতন বৈশম্ব।

এটা দুর করতে হলে আমাদেরকে ন্যায় সংঙ্গত দাবী আদায় করতে হলে জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্ন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চাইতে হবে, আশা করি তিনি ন্যায় সঙ্গত দাবীর প্রতি সহানুভূতি প্রদর্শন করবেন। কারন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ কে বাংলাদেশ কে উন্নয়নশীল দেশে হিসেবে বিশ্ব দরবারে উত্থাপিত করেছেন নিরলস কঠোর পরিশ্রমের মাধ্যমে। তাই আমাদের উচিত হবে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডে সহোযগিতা করা।

    এছাড়াও আরও বক্তব্য রাখেন সংগঠনের  জেলা কমিটির নেতৃবৃন্দ মধ্যে  নাসরিন সুলতানা, মীর্জা নজরুল ইসলাম, শিমুল হোসেন, মোঃ মনির হোসেন, এনামুল হক,মোঃ দেলোয়ার হোসেন, আব্দুল মতিন পাটওয়ারী, সোনিয়া বেগম, মোঃ নুরে আলম, মোঃ সালাম, মোঃ আলাউদ্দিন সহ প্রমূখ। পরে জেলহত্যা দীবসে নিহতদের স্বরন করে ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ সহ যে সকল কর্মচারীরা মৃত্যুবরন করছে তাদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল শেষে  ও দোয়া করা হয়। এবং উপস্হিত সকলের মাঝে নেওয়াজ বিতরন করেন।