তোষক দিয়ে মোড়ানো গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় লাশ গুমে সহায়তা করা সেন্টুকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার বন্দরে তোষক দিয়ে মোড়ানো গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় লাশ গুমে সহায়তা করা সেন্টু শেখকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। রবিবার (৩১ অক্টোবর) শহরের জামতলা হাজী বাদ্রার্স রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


র‌্যাব জানায়, গত ১৫ জুলাই বন্দরের পচারবাগ আকিজের ট্রাক স্ট্যান্ডের অপর পাশে খালের মধ্যে তোষক দিয়ে মোড়ানো নারীর গলিত লাশ পাওয়া যায় এবং পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। পরবর্তীতে পুলিশ অজ্ঞাত লাশ সনাক্ত করে সন্দেহভাজন কয়েকজনকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃতদের মধ্যে ভিকটিমের স্বামী রুহুল আমিন ওরফে রবিন ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করে যে, সে তার নিজ স্ত্রী মিতু আক্তারকে (২৮) হত্যা করে এবং মোঃ সেন্টু শেখের (৪০) সহায়তায় লাশ গুম করে।


পরবর্তীতে র‌্যাব-১১, সিপিসি-১ পলাতক আসামী মোঃ সেন্টু শেখকে গ্রেফতারের লক্ষ্যে উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহকরত ছায়া তদন্ত শুরু করে।


প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সেন্টু শেখ র‌্যাবকে জানায় যে, ভিকটিম মিতু আক্তার (২৮) এর লাশ গুম করার কাজে সে ভিকটিমের হত্যাকারী রুহুল আমিন ওরফে রবিনকে সহায়তা করে এবং সে লাশ তোষকে পেচিয়ে বন্দর থানাধীন পচারবাগ এলাকায় একটি খালে ফেলে আসে।