1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গণতন্ত্রের রীতি-নীতি এবং নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে কাজ করবেন: এসপি জায়েদুল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

গণতন্ত্রের রীতি-নীতি এবং নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে কাজ করবেন: এসপি জায়েদুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঘটনা থেকে বিরত থাকার হুশিয়ারি দিয়ে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, নির্বাচন নিয়ে কোনো ধরনের সহিংসতা বরদাস্ত করা হবে না। যারা নির্বাচন করছেন তাদের প্রতি আমি আহবান রেখে বলতে চাই, আপনারা যদি অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে চান তাহলে গণতন্ত্রের রীতি-নীতি এবং নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে কাজ করবেন।

আর যদি মনে করেন পুলিশ সুপারকে শক্ত হতে হবে এবং আপনাকে জেলে যেতে হবে নির্বাচনের আগে অথবা পরে তাহলে আপনারা নিজ দায়িত্বে অপ্রীতিকর কিছু করবেন। জেলা পুলিশ সুপার হিসেবে আমি আপনাদের কোনো ধরনের সাংঘর্ষিক বা নির্বাচন আচরণ বিধি অমান্য করে কিছু করবেন তা বরদাস্ত করবো না।

শনিবার (৩০ অক্টোবর) সকালে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে জেলা পুলিশ ওকমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি জায়েদুল আলম আরো বলেন, আমরা জনগণের পুলিশ হতে চাই। আমাদের আইজিপি মহোদয় বিট পুলিশিংয়ের মত কার্যক্রম শুরু করেছেন।

আগে ছিলো কমিউিনিটি পুলিশিং এখন প্রতিটি পাড়া মহল্লায় নিরাপত্তা জোরদার করতে এই বিট পুলিশিংয়ের কার্যক্রম শুরু করা। আমাদের বিট অফিসাররা প্রতিদিন বিটে যায় কিনা সেটা আমাদের মোবাইল ফোনে তথ্য চলে আসে। অতিসত্তর প্রতিটি বিটে সবাইকে নিয়ে কমিটি গঠন করে দেয়া হবে। যাতে করে আপনাদের নিরাপত্তা এবং আমাদের কাজ আরও সহজ হবে। 


এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু। আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সহকারী পুলিশ সুপার (এসএএফ) মো. রুবেল হক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, জেলা কমিউিনিটি পুলিশিংয়ের সভাপতি ডা. শাহনেওয়াজ প্রমুখ

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL