নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকাল ১১টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত স্ব স্ব রিটর্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এদিন সদর উপজেলায় কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার প্রদীপ চন্দ্র রায়ের কার্যালয় থেকে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থিত ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলকে নৌকা প্রতীক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সমর্থিত মো. ফারুককে হাতপাখা প্রতীক, সাধারণ সদস্য ২নং ওয়ার্ড থেকে ইমদাদুল হক খোকাকে ফুটবল প্রতীক, ৩নং ওয়ার্ড থেকে শামীম আহমেদকে মোরগ প্রতীক, মো. বাদশা মিয়াকে তালা প্রতীক, ৪নং ওয়ার্ড থেকে মেজবাউর রহমান পলাশকে সিলিং ফ্যান প্রতীক, ৬নং ওয়ার্ড থেকে মো. জিসান হায়দার উজ্জ্বলকে মোরগ প্রতীক,৭নং ওয়ার্ড থেকে আবুল কাশেমকে তালা প্রতীক, ৮নং ওয়ার্ড থেকে আইয়ুব আলীকে মোরগ প্রতীক, রাফসান জানিকে ফুটবল প্রতীক, সংরক্ষিত সদস্য ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে শিল্পী আক্তারকে মাইক প্রতীক, হেলেনা আক্তারকে তালগাছ প্রতীক, মুনিয়া আক্তার পলিকে বই প্রতীক, ৪,৫ ও ৬ নং ওয়ার্ড থেকে তাসলিমা আক্তারকে মাইক প্রতীক, ৭,৮ ও ৯ নং ওয়ার্ড থেকে মরিয়ম আক্তারকে বই প্রতীক প্রতীক দেয়া হয়।


বক্তাবলি ও আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. আতাউর রহমান ভূইয়ার কার্যালয় থেকে বক্তাবলি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকয় এম শওকত আলী নির্বাচিত।

এছাড়া সাধারণ সদস্য ১নং ওয়ার্ড থেকে নবী হোসেনকে মোরগ প্রতীক, মো. রশিদ আহমেদকে ফুটবল প্রতীক, ২নং ওয়ার্ড থেকে রমজান আলীকে বেপারি টিউবওয়েল প্রতীক,হাসান আল বাবুলকে ঘুড়ি প্রতীক, ৩নং ওয়ার্ড থেকে মো. আতাউর রহমানকে সিলিং ফ্যান প্রতীক, মো. মহিউদ্দিনকে মোরগ প্রতীক, ৪নং ওয়ার্ড থেকে মো. সালাউদ্দিনকে মোরগ প্রতীক, ইফতেখারুজ্জামান শাহীনকে ঘুড়ি প্রতীক, মো. বাবুল মিয়া ঘুড়ি প্রতীক, ৫নং ওয়ার্ড থেকে বাসেদ সরদারকে ফুটবল প্রতীক, জয়নাল আবেদিনকে তালা প্রতীকা,মীর আজিজুর রহমানকে মোরগ প্রতীক, মো. আলামিনকে সিলিং ফ্যান প্রতীক, ৬নং ওয়ার্ড থেকে মো. আবু সাহিদ টিউবওয়েল প্রতীক, মো. রাসেল চৌধুরীকে ফুটবল প্রতীক, শাহ মো. শাখাওয়াত হোসেনকে মোরগ প্রতীক, মো. জামাল হোসেনকে তালা প্রতীক,৭নং ওয়ার্ড থেকে মো.আলমগীর হোসেন তালা প্রতীক, ৮নং ওয়ার্ড থেকে মো. সেকান্দার আলী রানা তালা প্রতীক, ৯নং ওয়ার্ড থেকে আবু তাহের জাহাঙ্গীর মোরগ প্রতীক এবং সংরক্ষিত সাধারণ সদস্য ১,২ ও ৩নং ওয়ার্ড থেকে নূপুর আক্তার বই প্রতীক,৭,৮ ও ৯ নং ওয়ার্ড থেকে পেয়ারা বেগম বই প্রতীক দেয়া হয়।


আলীরটেক ইউপির চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত জাকির হোসেনকে দলীয় প্রতীক নৌকা, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাফেজ ফিরোজ মিয়াকে হাতপাখা প্রতীক, স্বতন্ত্র প্রার্থী সায়েম আহমেদ আনারস প্রতীক দেয়া হয়। এছাড়াও সাধারণ সদস্য ২নং ওয়ার্ড থেকে শফিকুল ইসলাম শাহীন ফুটবল প্রতীক, ওসমান গনি মোরগ প্রতীক, ৩নং ওয়ার্ড থেকে আব্দুস সোবহান তালা প্রতীক,গিয়াস উদ্দিন ঘুড়ি প্রতীক,সোহেল মিয়া টিউবওয়েল প্রতীক,৪নং ওয়ার্ড থেকে মো. আলামিন ঘুড়ি প্রতীক, রওশন আলী মোরগ প্রতীক, ৫নং ওয়ার্ড থেকে আব্দুল মান্নান মোরগ প্রতীক, কালাই চান ফুটবল প্রতীক, ৬নং ওয়ার্ড থেকে ওমর ফারুক টিউবওয়েল প্রতীক, মো. রানা আহমেদ তালা প্রতীক, ফিরোজ মিয়া মোরগ প্রতীক,৭নং ওয়ার্ড থেকে আব্দুল ওহাব সরকার ফুটবল প্রতীক, সংরক্ষিত সাধারণ সদস্য ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে ময়না বেগম সূর্যমুখী প্রতীক ও রুফিজা আক্তার মাইক প্রতীক দেয়া হয়।