1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাগরিকদের পারস্পরিক সহযোগিতাই নিরাপদ রাস্ট্র বিনির্মানে মুল নিয়ামক- আনন্দধামে সাবেক সেনাপ্রধান জেনারেল হারুন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নাগরিকদের পারস্পরিক সহযোগিতাই নিরাপদ রাস্ট্র বিনির্মানে মুল নিয়ামক- আনন্দধামে সাবেক সেনাপ্রধান জেনারেল হারুন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আজ আনন্দধাম কেন্দ্রীয় নির্বাহী কমিটি ২০২১-২২ এর পরিচিতি সভা স্থানীয় সরকারি গ্রন্থাগার মিলনায়তনের অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন আনন্দধামের প্রধান পৃষ্ঠপোষক সাবেক সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল এম হারুন অর রশিদ বীর প্রতিক। 


এই পর্বে আনন্দধামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পরিচিতি অনুষ্ঠিত হয়। জেনারেল হারুন  হাসিনা রহমান সিমুকে আগামী ২০২১-২২ এর আনন্দধামের নির্বাহী চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করে তাকে শপদ বাক্য পাঠ করিয়ে তাকে সভার  বাকী অংশের সভাপতিত্ব করার দায়িত্ব অর্পণ করেন। অতঃপর হাসিনা রহমান সিমু নেতৃত্বে  আনন্দধামের কার্যনিবার্হী পরিষদের সমস্ত সদস্যরা শপদ গ্রহন করেন।


জেনারেল হারুন আনন্দধামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পরিচিতি সভায় সবার উদ্দেশ্যে  তার বক্তব্যে বলেন লক্ষ প্রানের বিনিময়ে অর্জিত আমাদের এই স্বাধীনতার প্রকৃত সুফল প্রতি নাগরিকের ঘরে ঘরে পৌছে দিতে হবে। জনগনের সহযোগিতা ছাড়া এটা একটা সরকারের পক্ষে একা সম্ভব হয়না। তাই জনগনকে এগিয়ে আসতে হবে। পরস্পরকে পরস্পরের সহযোগীতা করতে হবে। আর আনন্দধাম সেই প্রচেষ্টারই একটি অংশ। উনি বলেন আমি মনে নাগরিকদের পারস্পরিক সহমর্মিতা ও সহযোগিতাই নিরাপদ রাস্ট্র বিনির্মানে মুল নিয়ামক। আনন্দধামকে এই কাজে উৎসাহ দেওয়ার জন্যেই আমার এই পৃষ্ঠপোষকতা।

 
আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান মোঃ শাহ আলম ও সাংগঠনিক পরিচালক এডভোকেট শেখ জসীম উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিতা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের উপদেষ্টা রোখসানা রশীদ বনি।  আন্তর্জাতিক প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতিসংঘের যুব বিষয়ক দুত ইব্রাহীম আদহাম খান ও আনন্দধামের মধ্যপ্রাচ্যের প্রধান সমন্বয়কারী জনাব নুরুল হক ।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আনন্দধামের মহাসচিব আলহাজ্ব আবদুল মান্নান মিয়া,  অতিরিক্ত চেয়ারম্যান মোঃ আজিজুল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মুক্তি, ডাঃ মোন্তাসির আহমেদ, বাবু শ্যামল দত্ত প্রমুখ।


এ সময় আনন্দধামের পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন এনামুল হক প্রিন্স, মাকসুদুর রহমান হিটু, আবদুর রহমান বাচ্চু, এডভোকেট ইসমাইল হোসেন, খোকন গাজী, আহাদ খন্দকার বাইবেল, প্রান বল্লভ দাস, নারায়ণ চন্দ্র দাস, মোঃ বাহাউদ্দীন শাহ, রনজিত পোদ্দার প্রমুখ। 


আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান  হাসিনা রহমান সিমু তার বক্তব্যে বলেন, আজ আমার উপর পুনরায় আগামী এক বসরের জন্যে যে দায়িত্ব অর্পণ করা হলো তা আমি যথাযথ ভাবে পালন করতে চেস্টা করবো।


অনুষ্ঠানের শেষ পর্বে আনন্দধামের সাংস্কৃতিক ফোরাম উদ্যোগে ডাঃ অমল কৃষ্ণ অমর এর পরিচালনায় সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। সভার শুরুতে সবাই দুপুরের খাবারে আপ্যায়িত করা হয়।

ছবির ক্যাপশনঃআনন্দধামের পরিচিতি সভায় সাবেক সেনাপ্রধান জেনারেল হারুন হাসিনা রহমান সিমুকে নির্বাহী চেয়ারম্যান হিসেবে শপদ পাঠ করাচ্ছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL