সাম্প্রদায়িক সম্প্রীতি টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তার প্রয়োজন-শফিকুল ইসলাম

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিকুল ইসলাম ধর্মীয় নেতাদের উদ্দেশ্যে বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম শান্তির কথা বলে। ইসলাম ধৈর্য্যরে কথা বলে। সাম্প্রদায়িক সম্প্রীতি টেকসই উন্নয়নের জন্য টেকসই নিরাপত্তার প্রয়োজন। সে জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। সকল ধরনের উগ্রবাদ ও জঙ্গীবাদ পরিহার করে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে।


রবিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় বন্দর থানা প্রশাসন কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, মাদক হলো সমাজের একটি বড় সমস্যা। জেলা পুলিশ প্রশাসন ও বন্দর থানা পুলিশ মাদকের বিষয়য়ে জিরো টলারেন্স।

মাদকের জন্য কাউকে ছাড় দেওয়া হবে না। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ। আমি আশাবাদী আপনারা প্রশাসনকে সহযোগিতা করবেন।


বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে ওপেন হাউডে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন।


বক্তব্য রাখেন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, বন্দর প্রেসক্লাবের সভাপতি শাহ আলী খান পিন্টু ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, বন্দর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মফিজল ইসলাম প্রমুখ।


ওপেন হাউজ ডে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সমাজ সেবক হাজী মানিক মাহামুদ, হাজী সাইদুর রহমান লিটনসহ বিভিন্ন মসজিদের ইমাম ও বিভিন্ন মন্দির কমিটি নেতৃবৃন্দসহ সাংবাদিকবৃন্দ।