1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব- ১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব- ১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের মন্ডলপাড়া থেকে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জাকির হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাব- ১১।


শুক্রবার (২২ অক্টোবর) দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়।আসামী জাকির হোসেন নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন নয়াপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে।


শনিবার (২৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১’র লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, জাকির হোসেনের বিরুদ্ধে ১৯৯৮ সালে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি চুরি মামলা হয়। এরপর থেকেই তিনি কৌশলে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ান। পরবর্তীতে পলাতক থাকা অবস্থায় মামলাটির বিচারিক কার্যক্রম শেষে আদালত তাকে দোষী সাব্যস্ত করে এক বছরের সশ্রম কারাদণ্ড দেন। ২০০৯ সালে তিনি দুবাই চলে যান। দীর্ঘ প্রবাস জীবন শেষে ২০২০ সালে তিনি দেশে ফিরে নিজ এলাকায় গোপনে বসবাস করতে থাকেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL