পর্ণো ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ৪ জন অসাধু ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ইলেকট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে পর্ণো ভিডিও, অশ্লীল ছবি ও গান সরবরাহের দায়ে ৪ জন অসাধু ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি টিম।


বুধবার (২০ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় র‌্যাব। আটককৃতরা হলেন, মোঃ রাসেল মিয়া (২৫), মোঃ লিমন মিয়া (২৫), উত্তম চন্দ্র দাস (২৫) এবং মোঃ বিল্লাল হোসেন (২৬)। এ সময় আটককৃত অসাধু ব্যবসায়ীদের হেফাজত হতে ৭টি সিপিইউ, ১৪টি কার্ড রিডার, ১টি পেনড্রাইভ এবং ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।


বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার লে. কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন। 


তিনি জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ রাসেল মিয়া সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন বাহারপুর এলাকার মৃত রেজান মিয়ার ছেলে, মোঃ লিমন মিয়া ঢাকার ডেমরা থানাধীন ডেমরা এলাকার মোঃ আতাব উদ্দিনের ছেলে, উত্তম চন্দ্র দাস টাঙ্গাইলের সদর থানাধীন চারাবাড়ি এলাকার মৃত কানাই এর ছেলে এবং মোঃ বিল্লাল হোসেন কুমিল্লার দাউদকান্দি থানাধীন নোয়াদ্দা এলাকার আব্দুল বারেক এর ছেলে।

তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় লাভলী সিনেমা হলের সামনে লাভলী কমপ্লেক্সে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান আদান-প্রদান করে আসছিল। অনুসন্ধানে আরও জানা যায়, অসাধু ব্যবসায়ী চক্রটি শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে টাকার বিনিময়ে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়, বিতরণ এবং সরবরাহ করে আসছিল। যুব সমাজকে অধঃপতনের হাত থেকে বাঁচাতে অশ্লীল ছবি ও পর্ণ ভিডিও সরবরাহকারী অসাধু ব্যবসায়ীদের বিরূদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। 
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।