সাংবাদিক জনির মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শফিকুল ইসলাম জনি নামে এক সাংবাদিক নিহত হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সকাল নারায়ণগঞ্জ পরিবার। 


সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১০টায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে ফতুল্লার পঞ্চবটি কলোনির সামনে ট্রাক তাকে চাপা দেয়।


তখন দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৩টায় মৃত্যু বরন করেন।
নিহত সাংবাদিক জনি ফতুল্লার ইসদাইর গাবতলী খানকা এলাকার আমির হোসেনের ছেলে। তার স্ত্রী ও ২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে ।


জনি ফতুল্লা মডেল প্রেসক্লাবের সদস্য, চ্যানেল এস টিভির ফতুল্লা প্রতিনিধি ও নারায়ণগঞ্জের আলো নামে একটি স্থানীয় পত্রিকার ফটো সাংবাদিক ছিলেন। এ ছাড়া তিনি ফটো নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালেরও সম্পাদনা করতেন।


মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় স্থানীয় মসজিদে তার জানাজা নামাজ শেষে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেলযোগে সাংবাদিক জনি ফতুল্লা থেকে চাষাঢ়ার দিকে যাচ্ছিলেন। এসময় বেপরোয়াগতি এসে শাহ সিমেন্টের একটি ট্রাক মোটর সাইকেলসহ জনিকে চাপা দিয়ে চলে যায়।


আশপাশের লোকজন এসে জনিকে উদ্ধার করে প্রথমে শহরের (ভিক্টোরিয়া) জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে জরুরী বিভাগের চিকিৎসক জানান জনি কোমরে মারাত্মক আঘাত পেয়েছে। ট্রাকের চাকা তার কোমরের উপর দিয়ে গিয়েছে। তাকে দ্রুত ঢাকা মেডিকেলের পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।


সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান সকলেই তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।