1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেশীয় অস্ত্রসহ ৪জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

দেশীয় অস্ত্রসহ ৪জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দেশীয় অস্ত্র প্রদর্শন করে রূপগঞ্জের তারাব এলাকায় চলাচলরত বাস ও ট্রাক চালকদের হুমকি ও ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে চাঁদাবাজি করার সময় ৪ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রবিবার (১৭ অক্টোবর) দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত চাঁদাবাজরা হলেন, তারাবর মৃত কাজী হোসেন এর ছেলে মোঃ আক্তার হোসেন , মৃত আব্দুস সোবহান এর ছেলে মোঃ জালাল হোসেন (২৯) , মৃত সেকেন্দার আলী খান এর ছেলে মোঃ মশিউর রহমান ওরফে মুকুল (৩৫), মৃত বাহার মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া (২৯)।


এসময় গ্রেফতারকৃত আসামীদের দখল হতে চাঁদাবাজির নগদ ৩ হাজার ৩ শত ৬০/- টাকা, দেশীয় অস্ত্র ৩টি রামদা এবং ০১টি জিআই পাইপ উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) মাহমুদুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, গ্রেফতারকৃত আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ তারাব এলাকায় মহাসড়কে চলাচলরত বাস ও ট্রাক চালকদের দেশীয় অস্ত্র প্রদর্শন করে জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি ১০০/- টাকা থেকে ২০০/-টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কোন বাস বা ট্রাকের চালক চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেফতারকৃত আসামীরা তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL