1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কুমিল্লা‌ সদরের নানুয়া দিঘীরপাড়ের পুজামণ্ডপে পবিত্র কুরআনুল কারীম অবমাননা তীব্র নিন্দা জ্ঞাপন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কুমিল্লা‌ সদরের নানুয়া দিঘীরপাড়ের পুজামণ্ডপে পবিত্র কুরআনুল কারীম অবমাননা তীব্র নিন্দা জ্ঞাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

গতরাতে কুমিল্লা‌ সদরের নানুয়ার দিঘীরপাড়ের পুজামণ্ডপে মূর্তির পায়ের উপর মুসলমানদের মহাপবিত্র গ্রন্থ কুরআনুল কারীম রেখে চরম অবমাননা করা হয়।

স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান শান্তিপূর্ণভাবে এই ধৃষ্টতাপূর্ণ কাজের প্রতিবাদ করলে তাদের উপর গুলি চালানো হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অবিলম্বে পবিত্র কুরআনের অবমাননাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

পরবর্তীতে কোতয়ালী থানার ওসি এসে নিজের হাতে সেই কুরআনকে পুজা মণ্ডপের মূতির পায়ের উপর থেকে নিজের হেফাজতে নিয়ে আসেন।আজ ১৩ অক্টোবর বুধবার ইসলামী আন্দোলন বাংলাদেশ- নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা. নুর হোসেন ও সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ উক্ত ঘটনার নিন্দা জানিয়ে বলেন, খুব দ্রুত কোরআনের এই অবমাননার সঠিক বিচার হতে হবে। অন্যথায় তৌহিদী জনতা ফুঁসে উঠলে উদ্ভুত পরিস্থিতির দায় প্রশাসন ও সরকারকেই নিতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL