ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে যৌথ কর্মীসভায়

সকাল নারায়ণগঞ্জঃ

কাশীপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার (১১ অক্টোবর)  সন্ধ্যায় গোলাম হোসেন ড্রাইং মাঠ সংলগ্নেআসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে যৌথ কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। 

এসময় প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল বলেন,আজকে উন্নয়নের কথা সবাই বলছে আমি ও বলি,সবাই বলে আমি অনেক কিছু করেছি কিন্তু আমি  মনে করি আমি কিছুই করিনি। আমি দাবি করতে চাইনা যে এই কাশীপুরে আমি কোনো উন্নয়ন মূলক কাজ করেছি,আমি রাস্তা করেছি,স্কুল, মাদ্রাসায় সহায়তা করেছি সেটা আপনারা নিজ চক্ষে দেখেছেন সেটাই আপনারা স্বীকার করবেন।

আজকে আমার সাথে যে একজন প্রতিদ্বন্দ্বিতা করছে তার এইযে ১৮ বছর তারপর ৫বছর এতবছর উনি কি কাজ করেছেন  যদি একটা কাজ উনি দেখাতে পারেন যে কাশীপুরে এই কাজটি করে চেয়ারম্যান করেছেন,তহালে আমি আপনাদের কাছে কোনো ভোট চাইনা।আপনারা যে কাজ করেছে যে আপনাদের পাশে সর্বদা থাকবে তাঁকেই আপনারা নির্বাচিত করবেন এবং আপনারা আপনাদের মূল্যবান ভোট নৌকা মার্কায় দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

কাশীপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি হারুন অর রশীদ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম,কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইউব আলী,সাধারণ সম্পাদক এম এ সাত্তার,৭নং ওয়ার্ড মেম্বার শামীম আহম্মেদ, পঞ্চায়েত কমিটির সভাপতি হেদায়েত উল্লাহ খোকন,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী,ফতুল্লা থানা যুবলীগ সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশীপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোক্তার হোসেন,আওয়ামী লীগ নেতা হাজী রফিক,কাশীপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ মহসীন সহ প্রমুখ।