1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিন আহমেদের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিন আহমেদের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ পরিবারের শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য এমপি শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিন আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করেছে সকাল নারায়ণগঞ্জ পরিবার।
শনিবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃতুকালে হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বয়স ছিলো ৮৫ বছর।
শনিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তাঁর নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।
সাইফউদ্দিন আহমেদের দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে একজন সালমা ওসমান লিপি জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও ছেলে তানভীর আহমেদ টিটু বিসিবির সদ্য নির্বাচিত পরিচালক।
সকাল নারায়ণগঞ্জ অনলাইন পোর্টাল এর সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদার, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার ও সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান সহ সকলেই তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL