দূর্গাপূজা পালন উপলক্ষে সদর উপজেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন শারদীয় দূর্গাপূজা পালন উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে সদর উপজেলা সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে আরিফা জহুরা বলেন, আমাদের দেশ ধর্মনিরপেক্ষ দেশ। এরকম ধর্মীয় সম্প্রতির নজির বিশ্বের আর কোনো দেশে নেই। আমরা যেভাবে প্রতিটি ধর্মের মানুষ একসাথে আমাদের উৎসবগুলোতে পালন করি তা আর অন্য কোনো দেশে হয় না।
আর এ বিষয়ে নারয়ণগঞ্জের একটি আলাদা ঐতিহ্য আছে। তাই প্রতিবারের মত এবারও সুন্দর ও সুশৃঙ্খলভাবে পূজা পালন করতে। আর এবারের পূজায় সদর উপজেলার ৫০টি পূজা মন্ডপে উপজেলা পরিষদের পক্ষ থেকে ৫ হাজার টাকা করে দেয়া হবে।
সভায় নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরার সভাপতিত্বে ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শাহ্জামান, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাস, জেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ দাস প্রমুখ।