এনায়েতনগর ইউনিয়ন বাসির উন্নয়নে আমি সর্বাত্মক চেষ্টা করেছি- আসাদুজ্জামান

সকাল নারায়ণগঞ্জঃ

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সকল এলাকার উন্নয়নের জন্য আমি সর্বাত্মক চেষ্টা করেছি। অনেক কাজে সফল হয়েছি আবার অনেক কাজ পরিপূর্ণ ভাবে শেষ করতে পারিনি। আমি যতদিন এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত রয়েছি চেষ্টা করেছি সবাইকে নিয়ে একসাথে থাকার জন্য।
এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ইং কে কেন্দ্র করে নাগরিক কমিটির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামীলীগ এর সহ সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান এসব কথা বলেন।
তিনি আরও বলেন, এনায়েতনগর ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের অনেক কাজ অসমাপ্ত রয়েছে। যদি আমি পূণরায় নির্বাচিত হই তাহলে আপনাদের সাথে নিয়ে আপনাদের পরামর্শক্রমে অত্র ওয়ার্ডগুলোর সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। এছাড়াও যেসব স্থানে উন্নয়নের প্রয়োজন রয়েছে সেগুলোকে উন্নয়নের আয়তায় এনে ইউনিয়ন বাসির জীবন যাপনকে আরো মান উন্নয়ন করবো।
বুধবার ২৯শে সেপ্টেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন এনায়েতনগর ইউনিয়নের ৬৯নং পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাসদাইর ৭, ৮ ও ৯নং ওয়ার্ড এর সর্বস্তরের জনগনের আয়োজনে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।
বৃহত্তর মাসদাইর পঞ্চায়েত পরিষদ এর সভাপতি আলহাজ্ব সাহাবুদ্দিন মাদবর এর সভাপতিত্বে কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল রাজ্জাক মাষ্টার, বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সহ সভাপতি শাজাহান মাদবর, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমান প্রধান,  ৯নং ওয়ার্ড মেম্বার কামরুল ইসলাম মেম্বার, ৮ নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান, ৭নং ওয়ার্ড মেম্বার জাকারিয়া জাকির, সংরক্ষিত নারী ৭, ৮ ও ৯নং ওয়ার্ড মেম্বার রোজিনা আক্তার, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান, বৃহত্তর মাসদাইর যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ।
কর্মী সভায় এনায়েতনগর ইউনিয়ন ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল এর সঞ্চালনায় করেন।