1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, না'গ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, না’গ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহ‌ফিল ও কেক কাটা অনুষ্ঠা‌নের আ‌য়োজন ক‌রে‌ছে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, নারায়ণগঞ্জ।
মঙ্গলবার (২৮ সে‌প্টেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ রে‌জি‌স্ট্রেশন কম‌প্লেক্স ভব‌নে এই দোয়া মাহ‌ফিল ও কেক কাটা অনুষ্ঠা‌নের আয়োজন করা হয়। জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফি‌লে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনু‌ষ্ঠিত হয়। প‌রে কেক কে‌টে  প্রধানমন্ত্রীর জন্ম‌দিন উদযাপন ক‌রেন নেতৃবৃন্দ।
এর আ‌গে সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক ব‌লেন- জা‌তির জনক বঙ্গবন্ধু কন্যার নেতৃ‌ত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে প‌রিনত হ‌য়ে‌ছে। জা‌তির জন‌কের কন্যা পিতার স্বপ্ন পূরণ করতে সকল বাধা বিপ‌ত্তি অতিক্রম করে যেভা‌বে দুর্বার গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা সকলেই সেই উন্নয়নের সহযোগী হিসাবে প্রধানমন্ত্রীর পাশে থেকে কাজ করব।
এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন সাব-রেজিস্ট্রার, সদর মো: আব্দুর রকিব সিদ্দিক ও সাব-রেজিস্ট্রার ফতুল্লা মো: শাহীন আলম সহ দলিল লেখকবৃন্দ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL