প্রধানমন্ত্রীর ৭৫তম জন্ম‌দিনে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, না’গ‌ঞ্জের উ‌দ্যো‌গে দোয়া ও কেক কাটা অনু‌ষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহ‌ফিল ও কেক কাটা অনুষ্ঠা‌নের আ‌য়োজন ক‌রে‌ছে রে‌জি‌স্ট্রেশন কমপ্লেক্স, নারায়ণগঞ্জ।
মঙ্গলবার (২৮ সে‌প্টেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ রে‌জি‌স্ট্রেশন কম‌প্লেক্স ভব‌নে এই দোয়া মাহ‌ফিল ও কেক কাটা অনুষ্ঠা‌নের আয়োজন করা হয়। জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত দোয়া মাহ‌ফি‌লে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনু‌ষ্ঠিত হয়। প‌রে কেক কে‌টে  প্রধানমন্ত্রীর জন্ম‌দিন উদযাপন ক‌রেন নেতৃবৃন্দ।
এর আ‌গে সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে জেলা রে‌জিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক ব‌লেন- জা‌তির জনক বঙ্গবন্ধু কন্যার নেতৃ‌ত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে প‌রিনত হ‌য়ে‌ছে। জা‌তির জন‌কের কন্যা পিতার স্বপ্ন পূরণ করতে সকল বাধা বিপ‌ত্তি অতিক্রম করে যেভা‌বে দুর্বার গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরা সকলেই সেই উন্নয়নের সহযোগী হিসাবে প্রধানমন্ত্রীর পাশে থেকে কাজ করব।
এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন সাব-রেজিস্ট্রার, সদর মো: আব্দুর রকিব সিদ্দিক ও সাব-রেজিস্ট্রার ফতুল্লা মো: শাহীন আলম সহ দলিল লেখকবৃন্দ।