1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নানা আয়োজনে বিশ্ব পর্যটন দিবস পালন - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নানা আয়োজনে বিশ্ব পর্যটন দিবস পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নানা আয়োজনে নারায়ণগঞ্জে বিশ্ব পর্যটন দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। জেলার বিভিন্ন পর্যটন শিল্পের সাথে জড়িত ব্যক্তিগণ তাদের সমস্যাসমূহ তুলে ধরেন। পর্যটনের সাথে জড়িত সমস্যার বিষয়ে তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা গ্রহণ করেন ডিসি।
পর্যটন শিল্পের কার্যকর বিকাশ আমাদের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলেও এসময় তিনি মন্তব্য করেন। এর আগে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন ডিসি।
এছাড়াও জেলা প্রশাসক মহোদয় দিবসটি উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতায় পুরস্কার বিজয়ীদের হাতে সার্টিফিকেট ও নারায়ণগঞ্জ ফ্রেমিং বইটি তুলে দেন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL