ফতুল্লা মডেল থানায় সেবাপ্রার্থীদের বিনা পয়সায় মামলা জিডি লিখে দিবে পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় সেবাপ্রার্থীদের বিনা পয়সায় মামলা জিডি লিখে দিবে পুলিশ। রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লা থানা কমিনিউটি পুলিশের পক্ষ থেকে এ উপলক্ষে একটি কম্পিউটার সেট পুলিশকে উপহার দেয়া হয়।
উপস্থিত ছিলেন ফতুল্লা থানা কমিনিউটি পুলিশের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, সাংবাদিক আলামিন প্রধান, নিয়াজ মোহাম্মদ মাসুম, আব্দুল আলিম লিটন, সুজন, মনি, তুষার, জনি, রাসেল প্রমুখ।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, পুলিশ সুপারের দিক নির্দেশনায় ফতুল্লায় সেবাপ্রার্থীদের সর্বাত্মক সেবা নিশ্চিত করা হয়েছে। এখন থেকে কেউ থানায় আসলে বাহির থেকে কম্পিউটারে ডিজি বা অভিযোগ লিখে আনতে হবেনা। সেবাপ্রার্থীদের জন্য থানার গেইটের সামনে একটি কক্ষ দেয়া হয়েছে। সেখানে কম্পিউটার নিয়ে একজন অপারেটর বসে থাকবে। যে কেউ টাকা ছাড়া জিডি বা অভিযোগ লিখে থানায় ডিউটি অফিসারের কাছে জমা দিতে পারবে। এছাড়া সেবাপ্রার্থীদের জন্য থানায় বসার ব্যবস্থা রাখা হয়েছে। প্রতিবন্ধিসহ নারী ও পুরুষের অভিযোগ লিখতে ও শুনতে পৃথক পুলিশ অফিসার দায়িত্বে রয়েছে। যেকোন অভিযোগ পেলে তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হয়।