আসন্ন নাঃগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা খাঁন মাসুদের সমর্থন বাড়ছে

সকাল নারায়ণগঞ্জঃ

দিনদিন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা খাঁন মাসুদের সমর্থন বাড়ছে। নিজেকে প্রার্থী ঘোষণার পর থেকে সাধারণ মানুষ সামাজিক নেতাদের পাশে পাচ্ছেন তিনি।
ইতোমধ্যে সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের সামাজিক সংগঠন, পঞ্চায়েত কমিটি এমনকি বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সমর্থন দেবার ঘোষণা এসেছে।
শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বন্দরের বাবুপাড়া পঞ্চায়েত কমিটি খাঁন মাসুদকে কাউন্সিলর প্রার্থী হিসেবে সমর্থন দেয়। এছাড়াও বেশ কয়েকটি উঠান বৈঠকে স্থানীয়দের সমর্থন ও সাড়া পাওয়া গেছে।
বন্দরের ঐতিহ্যবাহী খাঁন পরিবারের সন্তান হিসেবে খাঁন পরিবারের সদস্যরাও তার পাশে রয়েছেন বলে আশ্বস্ত করেছেন। বন্দরের র‌্যালি আবাসিক এলাকার সনাতন ধর্মাবল্বীরাও তাকে সমর্থন দিয়ে পাশে থাকার অঙ্গীকার করেছেন।
বাবুপাড়া এলাকার আবুল নামের এক বাসিন্দা জানান, কাউন্সিলর না হলেও খাঁন মাসুদ আমাদের পাশে থাকবেন বলে আমাদের বিশ্বাস। অতীতেও তাকে পেয়েছি, ভবিষ্যতেও পাবো। তরুণ ও উদ্যমী একজন কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে উন্নয়ন আরও তরান্বিত হবে। সেদিক দিয়ে খাঁন মাসুদ একজন উত্তম প্রার্থী। তবে দোষে-গুণেই মানুষ। নির্বাচিত হবার পরে অনেকের রঙ বদলে যায়। কিন্তু খাঁন মাসুদ তেমনটি হবেন না আমাদের বিশ্বাস।
নির্বাচন প্রসঙ্গে খাঁন মাসুদ বলেন, আমরা মানুষের জন্য রাজনীতি করি। পদ-পদবী মুখ্য বিষয় না। এলাকাবাসীর জোরালো সমর্থনের কারণে আমি কাউন্সিলর প্রার্থী হয়েছি। সামাজিক সংগঠন, পঞ্চায়েত কমিটি, রাজনৈতিক সংগঠন ও বিশিষ্টজনদের সমর্থন পাচ্ছি। সকলের সমর্থন ও দোয়া নিয়েই আমি জয়ী হবো, ইনশাআল্লাহ।