1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৃথক অভিযানে বিয়ার ও বিদেশী মদসহ ৭ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

পৃথক অভিযানে বিয়ার ও বিদেশী মদসহ ৭ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে  ১৬৮০ ক্যান বিয়ার ও ১৬ বোতল বিদেশী মদসহ মোট ০৭ চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব সদা তৎপর।
এরই ধারাবাহিকতায় গত ১৬ সেপ্টেম্বর র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার দারুস সালাম থানাধীন ও সাভার মডেল থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে  ১৬৮০ ক্যান বিয়ার,  ১৬ বোতল বিদেশী মদ, ০২ টি প্রাইভেটকার, ০১ টি মাইক্রোবাস, ০১ টি জীপ এবং ২২,৬৬৫/- টাকাসহ ০৭ জন জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সমর্থ হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ বিপ্লব শেখ (৩০), জেলা- পাবনা, মোঃ রাজীব শেখ (২৫), জেলা- মাগুড়া, মোঃ সরোয়ার রহমান (৪৫), জেলা- খুলনা, মোঃ আনোয়ার হোসেন (৬০), জেলা- ঢাকা, মোঃ সালাউদ্দিন সেলিম (৬১), জেলা- ঢাকা, মোঃ আহসানুজ্জামান (৪৮), জেলা- চাঁদপুর
 ও মোঃ আহাদুজ্জামান মিরাজ (২৮), জেলা- ঢাকা।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা তাদের উপরোক্ত নাম ও ঠিকানা প্রকাশ করে। ধৃত আসামীরা আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজসে লোক চক্ষুর আড়ালে ঢাকা শহরের বিভিন্ন স্থান হতে বিয়ার ক্যান ও বিদেশী মদ পাইকারী দরে ক্রয় করে উল্লেখিত জীপ ব্যবহার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে ও মাদক দ্রব্য সংক্রান্তে জিজ্ঞাসাবাদে তারা কোন সদোত্তর দিতে পারে নাই এবং উক্ত মাদক দ্রব্য সংক্রান্তে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে পারে নাই।
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL