1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য  ও নারায়নগঞ্জ মহানগরের সদস্য সচিব মোঃ মামুন খান ইন্তেকাল করেছেন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য  ও নারায়নগঞ্জ মহানগরের সদস্য সচিব মোঃ মামুন খান ইন্তেকাল করেছেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ : শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য  ও নারায়নগঞ্জ মহানগরের সদস্য সচিব মোঃ মামুন খান (৪৮) ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহুি ওয়া ইন্না ইলাহি রাজেউন) ।

বৃহস্পতিবার (১৬ই সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায়  ষ্ট্রোকজনিত কারনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যু বরন করেন। মরহুমের নামাজের  জানাযা আগামীকাল সকাল ১০ টায় খানপুর চিলড্রেন পার্কে অনুষ্ঠিত হবে ।

জানাযা শেষে তাকে মাসদাইর পৌর কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন দলীয় সূত্র। মরহুমের রহুের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীরে সমবেদনা জানিয়েছেন শ্রমিক পাটির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মেফতা উদ্দিন  জসিম, সহ সাধারণ সম্পাদক ও নারায়নগন্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোঃ আবু তাহের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL