শামীম ওসমান ও অয়ন ওসমানের নির্দেশনায় ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগ এবং মহানগর ছাত্রলীগের বিশাল মিছিল নিয়ে কর্মী সভায় যোগদান

সকাল নারায়ণগঞ্জ : জননেতা  এ,কে,এম শামীম ওসমান ও এ,কে,এম অয়ন ওসমানের নির্দেশনায় আজ ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগ এবং মহানগর ছাত্রলীগের বিশাল মিছিল নিয়ে ১৬ নং ওয়ার্ডে কর্মী সভায় যোগদান করে।
সভায় উপস্থিত ছিলেন,মহানগর ছাত্রলীগের সভাপতি জনাব হাবিবুর রহমান রিয়াদ,সহ-সভাপতি শুভ রায়(বাকের ভাই),জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল,যুবলীগ নেতা কাউসার,বাপ্পী,সুমিত এবং ১৬ নং ওয়ার্ডের আরিফুর রহমান ফাহিম।
উক্ত মিছিলে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাহিত্য সম্পাদক এবং ১৬ নং ওয়ার্ড নেতা জীবনের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে মূল মিছিলে যোগদান করেন।
এসময় উপস্থিত ছিল ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের মোবারক হোসেন,আরমান,বাধন মোরছালিন,রনি,তুহিন,সীয়াম,সীমান্ত,নিখিল,অস্কার,শৈবাল, নিরব,স্বাধীন, সানি সহ অন্যান্য যুবলীগ, আওয়ামিলীগ অন্যান্য নেতাকর্মীরা।
কর্মীসভা শেষে সাংবাদিকদের সাথে কথা বলার সময় সাহিত্য সম্পাদক জীবন বলেন, আমরা জননেতা এ,কে,এম শামীম ওসমান সাহেবের নির্দেশনায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে নারায়নগঞ্জের প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন কর্মীসভায় যোগদান করছি এবং আমাদের মহানগর ছাত্রলীগের এবং জেলা ছাত্রলীগের পথপ্রদর্শক এবং ছাত্রসমাজের আইকন জনাব এ,কে,এম অয়ন ওসমানের সার্বিক ব্যবস্থাপনায় সকল সভা সফলভাবে যোগদান করছি এবং আগামীতেও সবসময়ের মত দেশের এবং নারায়নগঞ্জের যে কোন কাজে জননেতা এ,কে,এম শামীম ওসমান, অয়ন ওসমান এবং আমাদের প্রিয় নেতা হাবিবুর রহমান রিয়াদ ভাইয়ের নির্দেশনায় ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীরা সবসময় কাজ করে যাবো ইনশাআল্লাহ।
এবং উপস্থিত নেতা-কর্মীদের এবং এলাকায় মুরুব্বীদের কাছে দোয়া চান জাতে সবসময় ভালো কাজ এবং সকলের সেবা করে ছাত্রলীগের নাম উজ্জ্বল করতে পারে।