1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে
আবারও গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে।
সামনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে খান মাসুদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অদৃশ্য শক্তির ইশারায় এই নোংরা খেলা শুরু হয়েছে।
এবারের ষড়যন্ত্র একটু ভিন্ন, মানবতার ফেরিওয়ালা জনপ্রিয় যুবলীগ নেতা খান মাসুদের বিরুদ্ধে কোন ইস্যু না থাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মিলিত ছবিসহ ওসমান ভ্রাতৃদ্বয়ের ছবি ভাঙার প্রতিবাদ করায় কালো শক্তির ইশারায় নানা ষড়যন্ত্র লিপ্ত রয়েছে বি আইডব্লিউটিএ এর পবিত্র চেয়ারে অশ্বিন হয়ে বসে থাকা জামায়াত-বিএনপির প্রেতাত্মা এক কর্মকর্তা ।
ঁঁকে এই মাসুদ কামাল? বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ ওসমান ভ্রাতৃদ্বয়ের ব্যানার এভাবে ভেকু দিয়ে কুপিয়ে অসম্মান করার সাহস পায় কোথা থেকে এমন নানা প্রশ্ন নারায়ণগঞ্জ ও বন্দরে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগেসহ আওয়ামী সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL