পৃথক অভিযানে ১৮ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ

র‌্যাবের পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ১৮ হাজার পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার; কার্গো ট্রাক ও কাভার্ড ভ্যান জব্দ।
সোমবার (৩০ আগস্ট) আনুমানিক রাত ৮টা ৩৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২৬,৪৬,০০০/- টাকা (ছব্বিশ লক্ষ ছেচল্লিশ হাজার) টাকা মূল্যের ৮,৮২০ (আট হাজার আটশত বিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ ইউনুছ (২৮) ও মোঃ আলাউদ্দিন (২৭)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কার্গো ট্রাক ও নগদ- ৪,৬১০/- (চার হাজার ছয়শত দশ) টাকা জব্দ করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক রাত ১০টা ৫ মিনিটের সময় উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০,১৬,৫০০/- (ত্রিশ লক্ষ ষোল হাজার পাঁচশত) টাকা মূল্যের ১০,০৫৫ (দশ হাজার পঞ্চান্ন) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মোঃ আমিনুর ইসলাম (২৯)। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কাভার্ড ভ্যান, ০২টি মোবাইল ফোন ও নগদ- ১৪,৩১০/- (চৌদ্দ হাজার তিনশত দশ) টাকা জব্দ করা হয়।