আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে বলে

সকাল নারায়ণগঞ্জঃ
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকা হতে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
শনিবার (২৮ আগস্ট) আনুমানিক রাত ১টা ২৫ মিনিট হতে রাত ২টা ১০ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত দলের ০২সদস্যকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ফরহাদ হোসেন জোজো (২৮) ও মোঃ আলআমিন (২২)। এসময় তাদের নিকট থেকে ০২টি ওয়ান শুটার গান, ০৩ রাউন্ড গুলি, ০১টি ছোরা, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ২,৪০০/- (দুই হাজার চারশত) টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল। এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে সেখান থেকে দ্রুত পালিয়ে যেত বলে জানা যায়।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খুন, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।