1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে বলে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে বলে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৫০ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকা হতে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ০২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।
শনিবার (২৮ আগস্ট) আনুমানিক রাত ১টা ২৫ মিনিট হতে রাত ২টা ১০ মিনিট পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত দলের ০২সদস্যকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ফরহাদ হোসেন জোজো (২৮) ও মোঃ আলআমিন (২২)। এসময় তাদের নিকট থেকে ০২টি ওয়ান শুটার গান, ০৩ রাউন্ড গুলি, ০১টি ছোরা, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ২,৪০০/- (দুই হাজার চারশত) টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল। এছাড়া তারা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময়ে যানবাহন থামিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে সেখান থেকে দ্রুত পালিয়ে যেত বলে জানা যায়।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খুন, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL