বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকীতে- না’গঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্সের উ‌দ্যো‌গে দোয়া ও মাদ্রাসার এ‌তিম‌ শিক্ষার্থী‌দের খাদ‌্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রেজিস্ট্রেশন কমপ্লেক্স, নারায়ণগঞ্জ এর উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (১৫ আগষ্ট) সকালে জেলা রেজিস্ট্রার, নারায়ণগঞ্জ মোঃ জিয়াউল হক এর নেতৃত্বে চাষাড়া বিজয়স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ‌্যমে শ্রদ্ধাঞ্জলি নি‌বেদন করা হয়।
শ্রদ্ধাঞ্জ‌লি নি‌বেদন শে‌ষে নারায়ণগঞ্জ রেজিস্ট্রেশন কমপ্লেক্স ভবনে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের নিয়ে জাতির জনক ও তার পরিবারের শাহাদাৎ বরণকারী সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
পুষ্পার্ঘ্য অর্পন ও খাদ্য সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর সাব রেজিস্ট্রার ‌মোঃ আব্দুর রকিব সিদ্দিক, নারায়ণগঞ্জ জেলা দলিল লিখক সমিতির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক ‌মোঃ কলিমুল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।