২০.৩৮ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা জেলার আশুলিয়ার নবীনগর এলাকা হতে ২০.৩৮ কেজি গাঁজাসহ ০৩ মাদক কারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধ নির্মূল ও রহস্য উৎঘাটনের পাশাপাশি মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করার জন্য র‌্যাব মাদক বিরোধী অভিযান জোরদার করেছে। এ ধরণের সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১১ আগস্ট) রাত ৯টা ২০ মিনিটের সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়া থানাধীন নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করে ২০.৩৮ কেজি, ০৩ টি মোবাইল এবং মাদক বিক্রিত নগদ ৩,০৮২/- টাকাসহ ০৩ জন মাদক কারবারি’কে গ্রেফতার করতে সমর্থ হয়।
গ্রেফতারকৃতরা হলেন, অসীম আলী (২৭), জেলা- চাঁপাইনবাবগঞ্জ, মোঃ আপন ইসলাম (২০), জেলা- চাঁপাইনবাবগঞ্জ ও মোঃ দেলোয়ার হোসেন (১৮), জেলা- চাঁপাইনবাবগঞ্জ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা বেশ কিছুদিন যাবত পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয় করে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ ও বিক্রয় করে আসছিলো
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে র‌্যাব-৪ কর্তৃক এরূপ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।