ছাদবাগান নষ্টের অভিযোগ, পুলিশের ব্যবস্থা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

ছাদে করেছিলেন বাগান। কিন্তু, এক প্রতিবেশী সেই বাগান নষ্ট করে দিয়েছেন, একথা জানিয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে লিখেন এক বৃদ্ধ ভদ্রলোক। তিনি ও তার স্ত্রী একটি ফ্লাটে একাকী থাকেন। ঘটনার পর থেকে তারা অত্যন্ত আতঙ্কিত সময় পার করছেন। তার বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং খুলশী থানার ওসি মো. শাহিনুজ্জামানকে এ বিষয়ে ব্যবস্থা নিতে বলেন।
ওসি খুলশী ঘটনাস্থ‌লে যান এবং বহুতল ভব‌নের ছাদবাগান‌টি প‌রিদর্শণ ক‌রেন। বৃদ্ধ ভদ্রলোক, অভিযুক্ত এবং প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, এই ভবন সোসাইটির এক‌টি গুরুত্বপূর্ণ প‌দে র‌য়ে‌ছেন বৃদ্ধ ভদ্রলোকের স্ত্রী। বৃদ্ধ ভদ্রলোক ও তার স্ত্রী ছাদের বেশিরভাগ অংশেই তাদের ইচ্ছামতো বাগান করেছেন এবং ওই বিল্ডিংয়ের অংশীদারদের অধিকার ক্ষুন্ন করে একচেটিয়াভাবে বাগান করা হয়েছে বলে দাবী করেছেন অভিযুক্ত ভদ্রলোক। তাই,  ফুলের কিছু টব সরানোর সময় দু’একটি টব ক্ষতিগ্রস্থ হয়েছে বলে দাবী করেছেন অভিযুক্ত।
প্রাথ‌মিকভা‌বে, বিষয়টিকে সোসাইটির ম্যানেজমেন্টে পদ প্রাপ্তি-অপ্রাপ্তিসহ নানা বিষয়ে উভয় পক্ষের মধ্যে একটি ইগোজনিত সমস্যা বলে দাবী ক‌রে‌ছেন সং‌শ্লিষ্টরা। থানায় লিখিত কোনো অভিযোগ ক‌রেন‌নি ভদ্র‌লোক বা অপরপক্ষ। উভয়পক্ষের সাথে কথা বলে বিষয়টির একটি শান্তিপূর্ণ সমাধান করা হয়েছে। উভয়পক্ষই এতে সন্তুষ্টি প্রকাশ করেছেন। তথা‌পি, অভিযুক্তকে পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, বৃদ্ধ ও তার স্ত্রীকে কো‌নো প্রকার হয়রা‌নির অ‌ভি‌যোগ পে‌লে আইনি ব্যবস্থা নিবে পুলিশ।