1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খেলাকে কেন্দ্র করে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

খেলাকে কেন্দ্র করে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

টেলিভিশনে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ​শুক্রবার (৬ আগস্ট) সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জুয়াড়িরা হলেন, মোঃ সুমন মিয়া (২৮), শান্ত ওরফে ইসলাম এস্ট (২৬), মোঃ রুকু মিয়া (আলম) (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মোঃ মনির হোসেন (৩৮), মোঃ হাসান (৩২), মোঃ শামীম ভুঁইয়া (২৯), মোঃ সবুজ হাওলাদার (২৫) ও মোঃ শাহিন (২০)।
এসময় জুয়া খেলার সরঞ্জামাদি , একটি এলইডি টিভি ও জুয়া খেলার ১৬ হাজার ২শত টাকা উদ্ধার করা হয়।
শনিবার (৭ আগস্ট) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
তিনি জানান , সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় মেঘলা টি ষ্টোর নামক দোকানের ভিতর বেশ কিছু দিন যাবৎ অর্থের বিনিময়ে টি-২০ ক্রিকেট খেলাসহ অন্যান্য খেলাকে কেন্দ্র করে কখনো গোপনে কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর।
গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL