1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

পৃথক অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৫১ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
স্টাফ রিপোর্টার (আশিক):
র‌্যাবের পৃথক অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে বিপুল পরিমান ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
গত ৩ আগস্ট আনুমানিক সোয়া ৫টার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮,৯৮,৮০০/- (আট লক্ষ আটানব্বই হাজার আটশত) টাকা মূল্যের ২,৯৯৬ (দুই হাজার নয়শত ছিয়ানব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, মোঃ নাইম উদ্দিন (২২)। এ সময় তার নিকট থেকে মাদক পরিবাহনে ব্যবহৃত ০১টি মোটর সাইকেল ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক রাত সাড়ে ৯টার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন বাগমারা কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪৪৫ (চারশত পঁয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, রিতা বেগম (৪০)। এ সময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও ২৪,৩০০/- (চব্বিশ হাজার তিনশত) টাকা উদ্ধার করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL