1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অভিযান চালিয়ে ১৪ জন পরিবহণ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

অভিযান চালিয়ে ১৪ জন পরিবহণ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর খানকায়ে জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন পরিবহণ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত চাঁদাবাজরা হলেন, মোঃ আফজাল হোসেন (৩২), মোঃ আঃ রহমান (৩৮), মোঃ আমির হামজা (২৪), মোঃ মাসুদ ইসলাম (১৮), মমিনুল ইসলাম (৪৫), মোঃ রায়হান হোসেন (২৮), মোঃ হানিফ (৪৩), মোঃ ওয়াজেদ মিয়া (৪৮), মোঃ জাকির হোসেন (৩৪), মোঃ জাকের হোসেন (৩২), মোঃ হাবিবুর রহমান (২৬), মোঃ আনোয়ার হোসেন (২৮), মোঃ রনি হোসেন (২৮), মোঃ ওসমান গনি মুন্সি (৫৬)। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১৮হাজার ১শত টাকা উদ্ধার করা হয়।
বুধবার (৪ আগস্ট) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রাম গামী চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ১০০/- থেকে ২০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।
গ্রেফতারকৃত চাঁদাবাজদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL