সিদ্ধিরগঞ্জের জালকুড়ি থেকে ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
স্টাফ রিপোর্টার (আশিক):
সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় এক জুয়ার আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। অভিযানে ৫ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। শুক্রবার (৩০ জুলাই) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ফরিদ হোসেন (৩৯), আতিক বাহাদুর (২৮), মোঃ মিলন ওরফে ইমন (২৯), আলাউদ্দিন আল রোমান (৪০) ও মোঃ মেহেদী হাসান ওরফে ইব্রাহিম (২৮)। এসময় জুয়া খেলার সরাঞ্জামাদি ও জুয়া খেলার নগদ ৯,৭০০/- টাকা জব্দ করা হয়।
শনিবার ( ৩১ জুলাই) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।
সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।