1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমান, এমপি মহোদয় বেশী দিন বাঁচবেন না। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শামীম ওসমান, এমপি মহোদয় বেশী দিন বাঁচবেন না।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৩৮৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কথাটি শুনে অনেকেই ঘাবড়ে গেছেন। আমি জানলাম কি করে? না কথাটি মুরব্বিদের ভবিষ্যত বানী। প্রথমেই আমি আল্লাহ তায়ালার নিকট আমার প্রিয় ব্যক্তিত্ব শামীম ওসমান, এমপি মহোদয়ের দীর্ঘ হায়াতের প্রার্থনা করছি।
মুরব্বীগণ বলেন-” ভালো মানুষ বেশী দিন বাঁচে না”
এই সংশয় থেকেই আমি বলছি, শামীম ওসমান,এমপি মহোদয়কে হয়তো আল্লাহ পুরস্কার দেওয়ার জন্য ডেকে পাঠাবেন।
ইতিপূর্বে আমি একটি প্রস্তাব করেছিলাম যে, রাজনীতি একটি শিক্ষার বিষয়। কিছু অর্থ হলেই আজ মানুষ নেতা হয়ে যাচ্ছে, না আছে তার রাজনৈতিক প্রজ্ঞা। এটা ভবিষ্যত রাজনীতিকে কুলসিত করবে। তাই রাজনৈতিক জ্ঞানার্জনের জন্য ওয়ার্কশপ ওরিয়েন্টেশনের প্রয়োজন আছে, যেখানে শামীন ওসমান, এমপি মহোদয়ের মতো প্রজ্ঞাবান নেতাদের দ্বারা ক্লাশ নেওয়া উচিত। এতে করে ভবিষ্যত নেতা পাবে বাংলাদেশ।
আমি নারায়ণগঞ্জ জেলায় কর্মরত থেকে উপলব্ধি থেকে আমার অভিমত ব্যক্ত করলাম।
রাজনৈতিক শিষ্টাচার কি, কাকে বলে শিখতে হলে প্রত্যেক রাজনৈতিক ব্যক্তিবর্গগণকে শামীম ওসমান, এমপি মহোদয়ের নিকট থেকে শিক্ষা নিতে আহবান ও অনুপ্রেরণা যোগালাম মাত্র।
আবারও দীর্ঘায়ু কামনা করছি- প্রিয় শামীম ওসমান, এমপি মহোদয়ের।
মফিজুল ইসলাম, পিপিএম
এসআই
জেলা গোয়েন্দা শাখা, যশোর।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL