পুলিশের উপর হামলা মামলার প্রধান আসামি আকবরকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

 রূপগঞ্জে পুলিশের উপর হামলা মামলার প্রধান আসামি আকবর বাদশাহকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রোববার (২৫ জুলাই) বিকেলে তারাব বাশপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি তারাব বাশপট্টি এলাকার আঃ বারেক এর ছেলে।
রোববার র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে ।
তিনি জানান, গত ২৭ ফেব্রুয়ারি ডেমরা নৌ-পুলিশ তাদের দায়িত্বপূর্ণ শীতলক্ষ্যা নদী এলাকায় বিভিন্ন অপরাধ দমনের জন্য সরকারি কর্তব্য পালন করাকালীন গ্রেফতারকৃত আসামী আকবর বাদশাহ সহ কতিপয় অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা পরষ্পর যোগসাজশে সংঘবদ্ধ হয়ে নৌ-পুলিশ এর টহল দলের উপর অতর্কিত হামলা চালায়। উক্ত হামলায় টহল দলের সদস্যদের সরকারী কাজে বাধা প্রদানপূর্বক খুন করার উদ্দেশ্যে ইট পাটকেল নিক্ষেপ করে এবং ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে। পরবর্তীতে ডেমরা নৌ-পুলিশ ফাঁড়ি কর্তৃক আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ডেমরা নৌ-পুলিশ কর্তৃপক্ষ সরকারী কাজে বাধা প্রদানপূর্বক খুন করার উদ্দেশ্যে ইট পাটকেল নিক্ষেপ করা এবং ধারালো অস্ত্র দ্বারা আঘাত করার অপরাধে রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে।
অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী আকবর বাদশাহ এর উস্কানী ও নেতৃত্বে উক্ত হামলা সংঘটিত হয়। মামলা হওয়ার পর থেকেই অভিযুক্ত আসামী কৌশলে গা ঢাকা দিয়ে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।
গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।