1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপহৃত ভিকটিমকে ফতুল্লার কাশিপুর থেকে উদ্ধার করেছে পিবিআই  - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

অপহৃত ভিকটিমকে ফতুল্লার কাশিপুর থেকে উদ্ধার করেছে পিবিআই 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৮০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

 ফতুল্লার কাশিপুর হতে অপহৃত ভিকটিম কবিতা (১৪)(ছদ্মনাম)কে উদ্ধার করেছে পিবিআই নারায়ণগঞ্জ। শনিবার ( ৩ জুলাই) তাকে উদ্ধার করা হয়।
গত ২০ মে ভিকটিম কবিতা (১৪)(ছদ্মনাম)কে ফতুল্লা কাশিপুর এলাকা হতে অজ্ঞাতনামা আসামীগণ জোর পূর্বক অপহরণ করে নিয়ে গেলে ভিকটিমের বাবা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নারায়ণগঞ্জ এ পিটিশন মামলা নং- ১১৬/২১ তাং- ১৬/৬/২০২১ খ্রিঃ মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত পিবিআই নারায়ণগঞ্জ কে তদন্তের নির্দেশ প্রদান করে। পিবিআই নারায়ণগঞ্জ পুলিশ পুলিশ সুপার, এস আই মোঃ বদিউজ্জামান ভূঞা কে তদন্তের দায়িত্ব প্রদান করেন।
প্রাথমিক তদন্তে জানা যায়, ঘটনার দিন ভিকটিমের মা ভিকটিমকে পারিবারিক কারণে বকাঝকা করলে ভিকটিম বাড়ি হতে বের হয়ে পার্শ্ববর্তী জনৈক মমতা খালার সাহায্য চাইলে মমতা খালা কৌশলে আসামী হৃদয়, শিউলী, ময়না, শফিকুল ইসলামসহ অপারপর আসামীর সহায়তায় ভিকটিমকে জোর পূর্বক তুলে নিয়ে সিরাজগঞ্জ চলে যায়। সেখানে ভিকটিমকে জঙ্গলে আটকে রেখে আসামী হৃদয়সহ তার অজ্ঞাত বন্ধুরা জোর পূর্বক ধর্ষনসহ প্রাণ নাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে ভিকটিম সিরাজগঞ্জ হতে কৌশলে পালিয়ে নারায়ণগঞ্জ চলে আসলে পিবিআই নারায়ণগঞ্জ ভিকটিমকে উদ্ধার করে নিয়ে আসে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL