1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী আনিছকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী আনিছকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)  

রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা এলাকায় অভিযান পরিচালনা করে ১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আনিছ ভূঁইয়াকে (৫৮) গ্রেফতার করেছে র‌্যাব-১১।
শুক্রবার (২ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি বরপা এলাকার মোঃ আমির আলী ভূঁইয়ার ছেলে।
শনিবার ৩ জুলাই র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, গ্রেফতারকৃত আসামী ব্যবসায়িক উদ্দেশ্যে চেক ইস্যু করে বিভিন্ন সময় একাধিক ব্যক্তির নিকট হতে প্রায় কোটি টাকা ঋণ নেয়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর পাওনাদারগণ গ্রেফতারকৃত আসামীর কাছে তাদের পাওনা টাকা ফেরত চাইলে বিভিন্ন তালবাহানা করে সে সময়ক্ষেপণ করতে থাকে এবং পাওনাদারদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে ভূক্তভোগী পাওনাদারগণ বাদী হয়ে মোঃ আনিছ ভূঁইয়া (৫৮) এর বিরুদ্ধে আদালতে একাধিক সিআর মামলা দায়ের করেন।
অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত মোঃ আনিছ ভূঁইয়া (৫৮) এর বিরুদ্ধে সর্বমোট ১১টি সিআর মামলা দায়ের করা হয়। যার বেশিরভাগ মামলার রায়ে আদালত কর্তৃক আসামীকে দোষী সাব্যস্ত করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ডে দন্ডিত করা হয়। মামলা হওয়ার পর থেকেই অভিযুক্ত আসামী কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায়। র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL