1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করলেন আইজিপি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করলেন আইজিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৭৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) সোমবার (১৪ জুন) বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা রাজশাহীতে ৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই ২০২০ ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদপত্র বিতরণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমীর প্রিন্সিপ্যাল জনাব খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম। এ সময় একাডেমির ফ্যাকাল্টি মেম্বারগণ এবং পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL