নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ৫ লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ০৫ লক্ষ  ২৫ হাজার টাকা জরিমানা।
গত ০৯ জুন আনুমানিক বেলা ১২টা হতে রাত ৮টা পর্যন্ত র‌্যাব এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানা এলাকায় অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে এইচ আর কসমেটিক্সকে নগদ ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা, ভাগ্য লক্ষি সুইটস্কে নগদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা, শ্রী লক্ষী সুইটস্কে নগদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার), গবিন্দ ওভিজাত মিষ্টি বিপনিকে নগদ ৬০,০০০/-(ষাট হাজার) টাকা, আল মক্কা সুইটস্কে নগদকে ৬০,০০০/- (ষাট হাজার) টাকা ও গোপাল ঘোস সুইটস্কে নগদ ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা করে ০৬ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৫,২৫,০০০/- (পাঁচ লক্ষ পঁচিশ হাজার) টাকা জরিমানা প্রদান করেন।
এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত প্রায় ৮,০০,০০০ (আট লক্ষ) টাকা মূল্যের অনুমোদনহীন নকল কসমেটিক ও ভেজাল খাবার ধ্বংস করা হয়।