1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
না'গঞ্জ সদর উপ‌জেলা হেলথ এ‌সি‌স্টেন্ট এ‌সো‌সি‌য়েশনের ক‌মি‌টি গঠন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

না’গঞ্জ সদর উপ‌জেলা হেলথ এ‌সি‌স্টেন্ট এ‌সো‌সি‌য়েশনের ক‌মি‌টি গঠন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৬৩ Time View
না'গঞ্জ সদর উপ‌জেলা হেলথ এ‌সি‌স্টেন্ট এ‌সো‌সি‌য়েশনের ক‌মি‌টি গঠন
না'গঞ্জ সদর উপ‌জেলা হেলথ এ‌সি‌স্টেন্ট এ‌সো‌সি‌য়েশনের ক‌মি‌টি গঠন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলা হেলথ এসিস্টেন্ট এসোসিয়েশনের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে আগামী ২ বছরের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ে কাউন্সিলের মাধ্যমে হেলথ এসিস্টেন্টদের মধ্য থেকে সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদিকার নাম ঘোষনা করে আগামী ১০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে কাউন্সিলে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে আলহাজ্ব হাফেজ মোঃ মিরাজুল করীম এবং সাধারন সম্পাদক পদে আমিনুর রশিদ ও সাংগঠনিক সম্পাদিকা পদে শিবানী মোদক নির্বাচিত হয়েছেন।

এসময় নবগঠিত কমিটিকে আরো বেগবান হওয়ার আহ্বান জানিয়ে ভবিষ্যতে যেকোন দাবী আদায়ে ঐক্যবদ্ধভাবে সর্বোচ্চ সহযোগীতার আশ্বাস প্রদান করেন উপস্থিত নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ সহকারী আবদুল আজিজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মোঃ জাফরউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা বি.এইচ.এ.এ জেলা সভাপতি ওয়াসিউদ্দিন রানা, সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ঈসমাইল হোসেন, সোনারগাঁ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মোশারফ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদশর্ক ও স্বাস্থ্য সহকারীগন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL