1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাঁদমারীতে মাদক ব্যবসা এখন ‘ওপেন সিক্রেট’ বলেও মন্তব্য স্থানীয়দের। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

চাঁদমারীতে মাদক ব্যবসা এখন ‘ওপেন সিক্রেট’ বলেও মন্তব্য স্থানীয়দের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৯ জুন, ২০২১
  • ১১৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

চাঁদমারীতে মাদক ব্যবসা এখন ‘ওপেন সিক্রেট’ বলেও মন্তব্য স্থানীয়দের।

খোঁজ নিয়ে জানা গেছে, এক সময় ক্রাইমজোন ও মাদকের আস্তানা হিসেবে পরিচিত ছিল নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের মাত্র শ’ খানেক গজ দূরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের (সংযোগ সড়ক) পাশে অবস্থিত চাঁদমারী বস্তি। ওয়ান ইলেভেনের সময় এ বস্তিতে উচ্ছেদ অভিযান চালায় সেনাবাহিনী। সে সময় প্রকাশ্যে অবৈধ মাদক বিক্রি অনেকাংশে কমে যায় এ জেলায়।

কিন্তু পরে উচ্ছেদ করা বস্তির আশেপাশের এলাকাতে আবারো নতুন করে ছোট ছোট বস্তি গড়ে উঠে। এসব বস্তিসহ চাঁদমারীর এলাকা থেকে নতুন কোর্ট পর্যন্ত এলাকাজুড়ে প্রকাশ্যে বিক্রি হয় মাদক। বস্তির বাইরে রাস্তার পাশে দাঁড়িয়ে অভিনব কায়দায় বিক্রি হচ্ছে মাদক। বিভিন্ন বয়সী নারী পুরুষ সাংকেতিক ‘শিষ’ বাজিয়ে প্রকাশ্যে মাদক বিক্রি করলেও সেখানে নেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তেমন কোনও অভিযান।

মাদক ব্যবসায় আজিজ ও তার স্ত্রী ইতি(বুচি) চাঁদমারীতে গরে তুলেছে মাদকের সম্রাজ্ব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL