1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

২ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ জুন, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর যাত্রাবাড়ীতে মাছ বোঝাই ট্রাকে হেরোইন পাচারকালে আনুমানিক ০২ কোটি ২০ লক্ষ টাকা মূল্যের ০২ কেজি ০২ শত গ্রাম হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
মঙ্গলবার (১ জুন) আনুমানিক রাত সোয়া ১ টার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ২,২০,০০,০০০/- (দুই কোটি বিশ লক্ষ) টাকা মূল্যের ০২ (দুই) কেজি ২০০ (দুইশত)  গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সোহেল রানা (৩৫) (ড্রাইভার) ও মোঃ হুমায়ুন কবীর (২০) (হেলপার)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মিনি ট্রাক ও নগদ- ২,৫০০/- (দুই হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।
গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহী থেকে একটি মাছ বোঝই মিনি ট্রাকে কতিপয় মাদক ব্যাবসায়ী অবৈধ হেরোইনসহ ঢাকার যাত্রাবাড়ীর দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর আভিযানিক দলটি যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ কোয়ালিটি সিএনজি ফিলিং স্টেশন লিমিটেড এর সামনে চেকপোষ্ট বসিয়ে রাজশাহী হতে আগত সন্দিগ্ধ মাছ বোঝাই মিনি ট্রাককে আসতে দেখে ট্রাকের গতিরোধ করে এবং ট্রাক হতে পলায়নের চেষ্টাকালে ড্রাইভার ও হেলপারকে আটক করে। এ সময় ০২ জন ট্রাক থেকে পালিয়ে যায়। উক্ত ট্রাক তল্লাশীকালে ড্রাইভার ও হেলপার দেখানো মতে ড্রাইভার ও হেলপারের সীটের মাঝখান থেকে একটি কালো রংয়ের কাপড়ের ব্যাগের ভিতর রক্ষিত ২১ (একুশ) টি স্বচ্ছ ইনটেক পলিথিনে প্যাক করা আনুমানিক ২,২০,০০,০০০/- (দুই কোটি বিশ লক্ষ) টাকা মূল্যের হালকা বাদামী রংয়ের ০২ (দুই) কেজি ২০০ (দুইশত)  গ্রাম হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL