পৃথক অভিযানে ৪,৫৯৫ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিন কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৪,৫৯৫ পিস ইয়াবাসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
রোববার (৩০ মে) আনুমানিক ৬টা ২০ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কুতুবখালী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৩,৭৯৩ (তিন হাজার সাতশত তিরানব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, মোঃ মান্নান খাঁ (৫৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়া শনিবার (২৯ মে) আনুমানিক সোয়া ১১টার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কুতুবখালী মাদ্রাসা রোড কিতাব মার্কেট এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, মোঃ ইফতেখার মাহাবুব ফুয়াদ (২৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়াও একই তারিখ আনুমানিক সন্ধ্যা পৌনে ৭ টার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন জিঞ্জিরা বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩০২ (তিনশত দুই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ জাফর (৪৫), মোঃ আনাস ইবনে জামান (২৬) ও মোঃ ওসমান রাফিন (২৫)। এসময় তার নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন ও নগদ- ৯২০/- (নয়শত বিশ) টাকা উদ্ধার করা হয়।