1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জ্বালানী তেলবাহী ট্যাংকলরী থামিয়ে চাঁদা আদায়কালে ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

জ্বালানী তেলবাহী ট্যাংকলরী থামিয়ে চাঁদা আদায়কালে ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৩০ মে, ২০২১
  • ৬৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল বাগপাড়া এলাকায় জ্বালানী তেলবাহী ট্যাংকলরী থামিয়ে চাঁদা আদায়কালে ৪ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আব্দুল হামিদ (৭০), মোঃ মজিবর রহমান (৭৭), মোঃ বাদল শেখ (৫৮) , মোঃ জসীম উদ্দিন (৫২)।
রোববার (৩০ মে) দুপুর সাড়ে ১২ টায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ১৫ হাজার ১শত ৩০ টাকা ও নামে-বেনামে বিভিন্ন সমিতির ৬ টি চাঁদা আদায়ের রশিদ বহি উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
তিনি জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা ও মেঘনা ডিপো হতে প্রতিদিন শত শত তেলের ট্যাংকলরী জ্বালানী তেলভর্তি করে দেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াত করে। একটি সক্রিয় চাঁদাবাজ চক্র এই জ¦ালানী তেলভর্তি ট্যাংকলরীগুলো থেকে ট্যাংকলরীর চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক লরী প্রতি দৈনিক ১২০/- থেকে ১৪০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। নিবিড় অনুসন্ধানে জানা যায়, শ্রমিক ফেডারেশন, শ্রমিক ইউনিয়ন ও মালিক সমিতির নামে গাড়ী প্রতি ৭০/- টাকা চাঁদা উঠানোর নিয়ম থাকলেও উক্ত চাঁদাবাজ চক্রটি নামে-বেনামে বিভিন্ন সমিতি ও মাদ্রাসার নাম ভাঙ্গিয়ে ৬টি টোকেন প্রদর্শন করে অতিরিক্ত ৫০/- টাকা থেকে ৭০/- টাকাসহ প্রতি ট্যাংকলরী হতে ১২০/- থেকে ১৪০/- টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছে।
কয়েকজন ভুক্তভোগী ট্যাংকলরী চালকের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে আজ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নামে-বেনামে বিভিন্ন সমিতি ও মাদ্রাসার নাম ভাঙ্গিয়ে নিয়ম বহির্ভূত ভাবে গোদনাইল বাগপাড়া এলাকায় চলাচলরত জ্বালানী তেলভর্তি ট্যাংকলরীর চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL