1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

পৃথক অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৬ মে, ২০২১
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর কদমতলী, যাত্রাবাড়ী ও লালবাগে র‌্যাবের পৃথক অভিযানে ১৪৮ বোতল ফেনসিডিল ও ১৫৪৭ পিস ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
এরই ধারাবাহিকতায় বুধবার (২৬ মে) আনুমানিক ১২টা ৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন দক্ষিণ মাতুয়াইল মেডিকেল রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০০ (তিনশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যাক্তি হলেন, মোঃ কামাল (৩০)। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ৮৩০/- টাকা উদ্ধার করা হয়।
এছাড়া বুধবার (২৬ মে) আনুমানিক সন্ধ্যা ৬টা ৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ হুজুর বাড়ী রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৪৮,০০০/- (এক লক্ষ আটচল্লিশ হাজার) টাকা মূল্যের ১৪৮ (একশত আটচল্লিশ) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সোহেল রানা (২১) ও মোঃ শামীম হোসেন (২২)। এসময় তার নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন ও নগদ- ৯২০/- (নয়শত বিশ) টাকা উদ্ধার করা হয়।
এছাড়াও বুধবার (২৬ মে) আনুমানিক সাড়ে ৬ টার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ থানাধীন আমলিগোলা মক্কা হোটেল এর গলি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,২৪৭(এক হাজার দুইশত সাতচল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তির হলেন, মোঃ আতাউর রহমান (৩৮)। এসময় তার নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন ও নগদ- ৮,১৫০/- (আট হাজার একশত পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL