1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মানব পাচারকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

মানব পাচারকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৪৯ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে মানব পাচারকারী চক্রের ০৪ সদস্য গ্রেফতার ও ০৬ ভিকটিম উদ্ধার।

গত ২১ মে রাত সাড়ে ৭টার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন ভিকটিমসহ মানব পাচারকারী চক্রের ০৪ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মিশু (৩৮), মোহন মিয়া (২০), মোঃ সুজন মিয়া (২৭) ও মোঃ রিয়াজ (২২)। এসময় তাদের নিকট থেকে ২২ টি মোবাইল ফোন ও নগদ- ২,৩৬০/-(দুই হাজার তিনশত ষাট) টাকা উদ্ধার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL