1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বন্দরে অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ মে, ২০২১
  • ৭২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বন্দরে অ্যাডঃ ভিপি সাপোটার্স ফোরামের উদ্যোগে অসহায়দের মাঝে মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২ মে) বিকেলে বন্দর থানার ২০নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দড়ি-সোনাকান্দা এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

মানবিক সহযোগিতা ও ঈদ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল বলেন, মানুষকে সেবা করার মাধ্যমে মহান আল্লাহর দিদার লাভ করা যায়।

তাই আমি আমার নেতাকর্মীদের পাশাপাশি সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানাব আপনারা অসহায়দের পাশে দাঁড়ান। করোনা সময়ে অসহায় একটি মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আপনাদের একটু সহযোগিতা দুঃখি মানুষের মুখে হাসি ফুঁটে উঠক। 

২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রবীন নেতা মোঃ বশির আহাম্মেদ মাষ্টারের সভাপতিত্বে ও বন্দর থানা আওয়ামীলীগ নেতা সাব্বির আহাম্মেদ মাছুমের ব্যবস্থাপনায় ঈদ সামগ্রী বিতরণ কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সাহাদাত হোসেন।

 এসময় আরও উপস্থিত ছিলেন, ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হুমায়ন কবীর, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা রিপন মুন্না, ইকবাল হোসেন, যুবলীগ নেতা মোঃ মানিক, সবুজ হোসেন, রাসেল, বশির ও শাহীন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL